হবিগঞ্জে বাসের ধাক্কা: নিহত ৮

জাতীয়

হবিগঞ্জের নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আট জনের মৃত‌্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।

সোমবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিলম চন্দ্র কর্মকার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বিকেল পৌনে পাঁচটার দিকে উপজেলার সাতাইহাল এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত আট জনের লাশ উদ্ধার করা হয়েছে। এদের মধ‌্যে একটি শিশুও রয়েছে। এছাড়া আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ‌্যকেন্দ্রে নেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে সিলেটমুখী বিআরটিসি পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশাকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা ছয় যাত্রীর মৃত‌্যু হয়। তবে চালক বেঁচে আছেন। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

ওসি বিলম চন্দ্র কর্মকার জানান, বাসের ধাক্কায় অটোরিকশারটি দুমড়ে মুচড়ে গেছে। বাসটিও রাস্তার পাশে গর্তে পড়ে গেছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর ব‌্যবস্থা নিচ্ছে পুলিশ। একইসঙ্গে নিহতদের নাম-পরিচয় ও স্বজনদের পরিচয় জানার চেষ্টা করছে।

নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান বলেন, ‘এ ঘটনায় এখন পর্যন্ত আট জনের মৃত‌্যু হয়েছে। তবে আহত কয়েকজনের অবন্থা আশঙ্কাজনক। তাদেরকে নবীগঞ্জ হাসপাতালে নেওয়া হয়েছে। এছাড়া গর্তে পড়ে যাওয়া বাসটি উদ্ধারে তৎপরতা অব‌্যাহত রয়েছে। বাস উদ্ধার হলে ভেতরে কেউ আটকে আছে কি না জানা যাবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *